• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

ভৈরবে ইউএনও কেএমগোলাম মোর্শেদ খান এর বদলিজনিত বিদায় সংবর্ধনা

# মো. আলাল উদ্দিন :-
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কলেজের পুরস্কারপ্রাপ্ত ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজের আয়োজনে কলেজ এডহক কমিটির সভাপতি ও ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম গোলাম মোর্শেদ খান এর বদলিজনিত বিদায় সংবর্ধনা কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। আজ ২১ মার্চ বৃহস্পতিবার দুপুর ১২টায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও বিশিষ্ট লেখক মো. শহীদুল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রফিকুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সত্যজিৎ দাস ধ্রুব, হিসাববিজ্ঞান বিভাগের সিনিয়র প্রভাষক মো. টিপু সুলতান, উচ্চতর গণিত বিভাগের সিনিয়র প্রভাষক এ.কে.এম নূর কুতুব-উল আলম, যুক্তি বিদ্যা বিভাগের সিনিয়র প্রভাষক মো. এনামুল হক অনুষ্ঠানে কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
বক্তারা কলেজ এডহক কমিটির সভাপতি ও ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম গোলাম মোর্শেদ খান এর স্বল্প সময়ের মধ্যে কলেজের বিভিন্ন উন্নয়ন, শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি কর্মকাণ্ড, উল্লেখযোগ্য অবদান ও অভিভাবক হিসেবে দায়িত্ব পালনের ভূয়সী প্রশংসা করে তার পরিবারবর্গের সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করেন। বিদায়ী অতিথি তার বক্তব্যে কলেজের ফলাফল, সহ-শিক্ষা কার্যক্রমসহ বিভিন্ন সৃজনশীল কর্মকাণ্ড ভূয়সী প্রশংসা করেন এবং এর সাথে জড়িত সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠান শেষে কলেজের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুলের তোড়া এবং বাংলা বিভাগের সিনিয়র প্রভাষক মোহাম্মদ জহিরুল হকের লেখা বিদায়ী স্মারক মানপত্র ও উপহার দিয়ে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম গোলাম মোর্শেদ খান কে সংবর্ধিত করেন। তিনি আগামী কয়েকদিনের মধ্যেই অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করবেন বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *